Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাশিমপুর কারাগারে পরীমনি, এক নজর দেখতে জনতার ভীড়

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৯:৩১ পিএম

বাংলাদেশের আলোচিত চলচ্চিত্র নায়িকা পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার আদালত থেকে একটি প্রিজন ভ্যানে করে কড়া নিরাপত্তায় তাকে ওই কারাগারে নেয়া হয়। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের (অতিরিক্ত দায়িত্ব) জেল সুপার আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পরীমনিকে কাশিমপুর কারাগারে আনা হচ্ছে- এমন খবরে গণমাধ্যম কর্মী ও বিপুলসংখ্যক উৎসুক জনতা কারা ফটকে এসে জড়ো হন। অনেকে প্রিজনভ্যানের ভিতরে পরীমনিকে এক নজর দেখার চেষ্টা করেন। তবে তাকে কেউ দেখতে পারেননি। তাকে বহনকারী প্রিজন ভ্যানটি সন্ধ্যা ৭টার দিকে দ্রুতগতিতে পুলিশের কড়া প্রহরায় প্রধান কারাফটক দিয়ে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে প্রবেশ করে।

গত ১০ আগস্ট দুপুরে চার দিনের রিমান্ড শেষে নায়িকা পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট বিকালে পরীমনির বনানীর বাসায় অভিযান চালান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৩ আগস্ট, ২০২১, ৯:৫৩ পিএম says : 0
    ওকে ছেড়ে দেওয়া হউক অযথা অত্যাচার অবিচার করবেন না,কিছু অসাধু ব্যবসায়ী তাকে ভোগ করতে ছেয়েছে,কিন্তু সে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে মিথ্যা মামলা,সরকারের এই বেপারে দৃষ্টি আকর্ষণ করা উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ