Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কঙ্গনার সঙ্গে অভিনয়ে আগ্রহী রাসেল ক্রো!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১১:৪৬ এএম | আপডেট : ১:১০ পিএম, ১৪ আগস্ট, ২০২১

কঙ্গনা রানাউতের সঙ্গে এক ছবিতে অভিনয় করার 'ইচ্ছেপ্রকাশ' করলেন বিখ্যাত হলিউড তারকা রাসেল ক্রো! অন্তত এই অস্কারজয়ী অভিনেতার করা টুইট থেকে সে ইঙ্গিতই পাওয়া যাচ্ছে! শুক্রবার (১৩ আগষ্ট) একটি ফ্যানের করা টুইট রিটুইট করেছেন এই 'গ্ল্যাডিয়েটর' ছবি খ্যাত নায়ক। সেই টুইট রাসেল ক্রো এবং কঙ্গনার ছবির কোলাজের সঙ্গে সেই ফ্যান তার 'স্বপ্ন'-এর কথাও জুড়েছেন।

রাসেল ক্রোর ফ্যান টুইটে লিখেছেন, ' আচ্ছা, কেমন হয় যদি দুই ভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই বিখ্যাত এবং দক্ষ তারকা একসঙ্গে কোনও ছবিতে হাজির হয়? একজন অস্কারজয়ী, অন্যজন চারবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী!' একটিও বাড়তি শব্দ খরচ না করে ওই ফ্যানের টুইটটি রিটুইট করেছেন হলি-তারকা। আর এরপরেই নড়চড়ে বসেছে এই দুই তারকার ভক্তরা। সবার মনে একটিই প্রশ্ন, তবে কি এই প্রস্তাব মনে ধরেছে রাসেলের?

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছে অবশ্যই কঙ্গনার ব্যাপারে খোঁজখবর নিয়ে তবেই হয়ত এই পোস্টটি করেছেন অস্কারজয়ী অভিনেতা। অর্থাৎ কঙ্গনার সঙ্গে হলিউড কিংবা বলিউডের কোনও ছবিতে একসঙ্গে অভিনয়ের প্রস্তাব পেলে হয়ত বেশ আগ্রহ নিয়েই প্রোজেক্টটি ভেবে দেখবেন এই বিশ্ববিখ্যাত হলিউড তারকা।

এক নেটিজেন বলেন, ‘সত্যিই দুজনকে দুর্ধর্ষ লাগবে পর্দায়। যদি তারা একসঙ্গে কাজ করেন, তাহলে দুর্দান্ত একটি ছবি হবে। যার অপেক্ষায় রইলাম’। অপর এক নেটিজেন বলেন, ‘সত্যিই দুর্দান্ত আইডিয়া! যদি বিষয়টি বাস্তবায়িত হয়, তাহলে ব্যাপারটা দারুণ হবে’। এর মধ্যে ওই টুইট রাসেল ক্রো নিজে শেয়ার করায়, স্বাভাবিকভাবেই উন্মাদনা সৃষ্টি হয়েছে ভক্তদের মধ্যে।

বর্তমানে আলোচিত টুইটটি নিয়ে নেটপাড়ায় তোলপাড় চললেও কঙ্গনার পক্ষ থেকে এখনো কোনও মন্তব্য আসেনি। বর্তমানে 'ধকড়' ছবির জন্য বুদাপেস্ট সরে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০০১ সালে 'গ্ল্যাডিয়েটর' ছবিতে মুখ্যচরিত্রে তাঁর দুর্ধর্ষ পারফরমেন্সের সুবাদে 'সেরা অভিনেতা'-র বিভাগে অস্কারটি নিজের ঝুলিতে পুরেছিলেন এই হলি-তারকা। এছাড়াও 'আ বিউটিফুল মাইন্ড', ৩:১০ টু ইউমা', 'লা মিসারাবেল', 'দ্য ইনসাইডার', 'ম্যান অফ স্টিল' এর মতো বক্স অফিস কাঁপানো ছবি উপহার দিয়েছেন তিনি। অস্কারজয়ী পরিচালক তাইকা ওয়াইতিটির আগামী ছবি 'থর: লাভ অ্যান্ড থান্ডার' ছবিতে গ্রিক দেবতা জিউস-এর চরিত্রে দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ