Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ২:১৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে হোসনেআরা বেগম (৬০) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি সড়কের নিজের একটি পরিত্যক্ত বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত হোসনেআরা পাঁচ সন্তানের জননী ও স্থানীয় মৃত আবদুল খালেক হাওলাদারের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকাল থেকে হোসনেআরা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে স্বজনরা বাড়ির পেছনের দিকে তাদের একটি পরিত্যাক্ত তালা দেওয়া ঘরের ভেতরে গলাকাটা লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হবে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে এ বিষয়ে এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ