Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়ায় সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আ‘লীগ নেত্রীর বাসা ভাংচুরের অভিযোগে মামলা গ্রেপ্তার ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৪:৪২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়ির সীমানার নির্মানাধীন পিলার ও বসত ঘরে শুক্রবার সন্ধায় ভাংচুরের অভিযোগে মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আ‘লীগ নেত্রী মাকসুদা আক্তার বেবী শুক্রবার রাতে ৩ জন নামীয় ও অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় এম মামলাটি দায়ের করেন। পুলিশ শুক্রবার রাতেই এজাহারভূক্ত আওলাদ মুন্সী (৫৫), জসিম খলিফা (৩০) ও আনসার খলিফা নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানাযায়, জসিম খলিফার সাথে মাকসুদা আক্তার বেবী‘র বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সন্ধার দিকে প্রতিপক্ষ জসিম খলিফার নেতৃত্বে ১০/১২ জন লোক ওই সীমানা পিলার ভেঙে ফেলে ও মাকসুদা আক্তার বেবী‘র বসত ঘরে হামলা চালিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ও বিভিন্ন মালামাল ভেঙে তছনছ করে ফেলে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসমীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ