Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পাইকগাছায় ৫ জুয়াড়ীকে ধরে জেল-জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৫:০৭ পিএম

খুলনার পাইকগাছায় চাঁদখালীর ইউনিয়নের দেবদুয়ার মালোপাড়ার মন্দিরের পাশ থেকে ৫ জুয়াড়ীকে আটক করে জেল-জরিমানা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর নেতৃত্বে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন ও তার সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
অভিযানে উপজেলার দেবদুয়ারের চিত্তরঞ্জন সরকারের পুত্র পবিত্র সরকার (৩৫), দেবেন্দ্রনাথ সরকারের পুত্র প্রশান্ত সরকার (৪২), মনোহর মল্লিকের পুত্র ধরম মল্লিক (৩২), বিল্লাল গাজীর ছেলে ইয়াসিন আরাফাত (১৮) ও অমূল্য মল্লিকের পুত্র সন্তোষ মল্লিক (৫৫) কে জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেস্ট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জুয়া আইনে পবিত্র সরকার ও প্রশান্ত সরকারকে এক মাস করে জেল এবং ধরম মল্লিক, ইয়াসিন আরাফাত ও সন্তোষ মল্লিককে অর্থ দন্ড করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ