Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাতীয় শোক দিবস উপলক্ষে গরু ও ছাগল বিতরণ

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর মহানগরীর গাছা এলাকায় প্রতিটি ওয়ার্ডে গরু ও খাসি ছাগল বিতরণ করেন ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল। গতকাল শনিবার সকালে গাছা বোর্ডবাজার এলাকায় কাউন্সিলর কার্যালয়ের সামনে নেতাকর্মীদের মাঝে ১৫টি গরু ও ১৫টি খাসি ছাগল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য এস এম শামীম আহমেদ, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ম সম্পাদক লিটন মোল্লা, গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সদস্য শফিকুল ইসলাম শফিক, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ কামাল দেওয়ান, ৩৭ নং ওয়ার্ড মৎস্যজীবী লীগের আহবায়ক মো. কাউসার মোল্লা, যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহাজালাল তরুন প্রমুখ।

আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, বঙ্গবন্ধু এ দেশে স্বাধীনতা এনেছেন। এই দেশ স্বাধীন না হলে আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারতাম না। তাই বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে আমি এই আয়োজন করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৫ আগস্ট

১৬ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ