Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

গুলশাখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ২০১৬

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে ‘কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৬’ সম্পন্ন হয়েছে। গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের ১৩২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়ার পাশাপাশি এলাকার দুইজন অবসর প্রাপ্ত ও একজন কৃতি শিক্ষক এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ২৭ শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এ সময় সকলের হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হয় বই।
সকাল ১১টায় কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা ও সংবর্ধনার পর বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফরমার স্টুডেন্টস’ এসোসিয়েশন অব গুলশাখালী কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর বিজিবি জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তারেক বে-নজির।
সংগঠনের স্ট্যান্ডিং কমিটির সভাপতি মো. ফারুক হোসাইনের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি কামাল হোসাইন ও মাসুদ রানার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, শিক্ষানুরাগী ডা. রশিদুজ্জামান, গুলশাখালী মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক আনিসুর রহমান, ফরমার স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম কামাল, পূবালী ব্যাংকের নোয়াখালী চৌমুহনী শাখার ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, বিশিষ্ট ঠিকাদার সিরাজুল ইসলাম, ফরমার স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর স্থায়ী কমিটির সভাপতি সৈয়দ ইবনে রহমত, সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ আরও অনেকে।
উল্লেখ্য রাঙ্গামাটির লংগদু উপজেলার এক প্রত্যন্ত এলাকা গুলশাখালী। সেখানে শিক্ষার প্রসারে ছাত্রছাত্রী এবং সাধারণ মানুষের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে ১৯৯৬ সাল থেকে নিয়মিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে ফরমার স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন অব গুলশাখালী। প্রতি বছরের ন্যায় ঈদুল আজহার একদিন পর ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় এবারের অনুষ্ঠান।
ষ শিক্ষাঙ্গন ডেস্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ