Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিয়ে করে ফের ভাইরাল হলেন ‘সি ইউ নট ফর মাইন্ড’ বলা সেই শ্যামল

আবদুল মোমিন | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:৩০ পিএম

বিয়ে করে ফের ভাইরাল হলেন ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত সেই শ্যামল চন্দ্র। মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ পরিচিত হয়ে ওঠেন তিনি। সেসময় ভাইরাল ভিডিওতে তাকে বিয়ের প্রতি অনীহা প্রকাশ করতে দেখা যায়। তাই এবার বিয়ে করে আবারও ভাইরাল তিনি।

২০২০ সালের ঈদুল ফিতরের আগে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, শ্যামল চন্দ্র তাঁর নিজের সম্পর্কে বলছেন। একপর্যায়ে প্রশ্নকর্তা জানতে চান, এখনো তিনি বিয়ে করছেন না কেন। তখন শ্যামল বলেন, ‘...ওয়াইফকে সময় দেওয়ার মতো সময় আমার বর্তমান নাই’। কথোপকথনের একপর্যায়ে শ্যামল বলেন, ‘হ্যাভি রিলাক্স, সি ইউ নট ফর মাইন্ড...’। এই শব্দটি এখন ফেসবুক দুনিয়ার বাসিন্দাদের চেনা শব্দ, যেমন চেনা শ্যামল চন্দ্র নিজেও।

শ্যামল কথায় কথায় এমন ইংরেজি শব্দ ব্যবহার করেন। কখনো তা ভুল, কখনো শুদ্ধ। তবু মানুষের সঙ্গে কথা বলেন হেসে হেসে। উচ্চারণভঙ্গি স্পষ্ট। নেটিজেনরাও তার এসব বাক্য বিভিন্ন কথায় ব্যবহার করছেন। সেসময় বিয়ের প্রতি অনীহা ছিল প্রকাশ করলেও অবশেষে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছেন আবারও।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বিয়ের পিঁড়িতে বসেন। এরই মধ্যে তার বিয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এলাকার নেপাল রায়ের ছেলে শ্যামল চন্দ্র বিয়ে করেছেন রংপুরের মেয়ে। জেলার মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

বিয়ের দিন কনের বাড়িতেও শ্যামলকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য ভিড় জমান বিভিন্ন বয়সী মানুষ। শুধু তাই নয়, বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলেন- ‘সি ইউ নট ফর মাইন্ড।’ শ্যামল হাসিমুখেই বললেন- ‘সি ইউ নট ফর মাইন্ড’।

শ্যামলের নতুন জীবনের শুভ কামনা করে ফেসবুকে গুলাম মুরসালিন লিখেছেন, ‘‘সহজ সরল আর স্পষ্টভাষী শ্যামলদা যেন হারিয়ে যাওয়া বাংলার প্রতিচ্ছবি। নির্ভেজাল এই মানুষটার ভিডিও ভাইরাল হয়েছে নিঃসন্দেহে তার সরল মনের অকপট স্বীকারোক্তি আর বাস্তবতাকে মেনে নেয়ার মানষিকতার কারনে। আপনার বৈবাহিক জীবনও সরলতা আর আনন্দে ভরপুর হয়ে থাকুক।’’

অনিন্দ সঙ্কর কর তনয় লিখেছেন, ‘‘করোনাকালে এমন সহজ সরল কিছু মানুষের মজার সাক্ষাৎকার প্রকাশ হয়েছে বলেই আমরা এখনো মানসিক দিক থেকে সুস্থ আছি। এদের জন্যই অজান্তেই হাসি ফুটে আমাদের মুখে৷ এমন সহজ সরল মানুষদের প্রতি সর্বদা ভালোলাগা/শুভ কামনা থাকবে। ভালো থাকুন।’’

তনিকা দে লিখেছেন, ‘‘সহজ সরল মানুষ, সাবলীল হাসি।শুভ কামনা করছি। শহরের মানুষের মতো এতো জটিল নয় শ্যামল দা।তাকে নিয়ে হাসি তামাসা না করি।আশীর্বাদ রইলো নতুন জীবনের।’’



 

Show all comments
  • Shipon Khan ১৫ আগস্ট, ২০২১, ৮:১৫ পিএম says : 0
    Now heavy duty,see you in honeymoon night
    Total Reply(0) Reply
  • Ariyen Chowdhury ১৫ আগস্ট, ২০২১, ৮:১৬ পিএম says : 1
    আমি কথায় কথায় ইংরেজি বলি আর কি এভরিথিং ল্যাঙ্গুয়েজ ইংলিশ
    Total Reply(0) Reply
  • Beliara Begum ১৫ আগস্ট, ২০২১, ৮:১৪ পিএম says : 0
    দুইজনের দাম্পত্য জীবনের জন্য শুভকামনা রইল।
    Total Reply(0) Reply
  • Feraree Jewel ১৫ আগস্ট, ২০২১, ৮:১৫ পিএম says : 0
    শুভকামনা রইল দুজনের আগামীর সুন্দর জীবনের জন্য
    Total Reply(0) Reply
  • Mamun Al Hasan ১৫ আগস্ট, ২০২১, ৮:১৫ পিএম says : 0
    অবশেষে তার ও বিয়ে হয়ে গেলো, তাইলে আশা ছাড়া যাবে না
    Total Reply(0) Reply
  • সাইফুদ্দিন ১৫ আগস্ট, ২০২১, ৮:৩৫ পিএম says : 0
    দাদা,এবার বৌদিকে নিয়ে রিলেক্স করুন,তারপর নতুন কোন বাক্যে ইংলিশ প্রসব করুন,শুভকামনা।
    Total Reply(0) Reply
  • salman ১৯ আগস্ট, ২০২১, ৭:০৮ এএম says : 0
    Shamol daa, have a relax now with Wife. See u with new Baby.......not for mind.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল

১৪ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ