Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ভূঞাপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৪

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৪:৫০ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু রোডের পাথাইলকান্দি বাজারে পুলিশ পরিচয়ে একটি বিকাশের দোকানে শনিবার রাত ১১টায় ১৫ হাজার টাকা নিয়ে যায়। পরে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসিয়ে ভূঞাপুরের ফসলআন্দি মোড়ে একটি মাইক্রোবাসসহ ৪ জনকে আটক করে। আটককৃদের কাছ থেকে লুণ্ঠিত ১৫ হাজার টাকা, পুলিশের ব্যবহ্নত লাঠি, পুলিশের স্টিকার, সেনাবাহিনীর টি-শার্ট, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, চামড়ার কভারসহ খেলনা পিস্তল, ৫টি মোবাইল সেট এবং একটি মাইক্রোবাস (নং- ঢাকা- মেট্টো-চ ১৫-৫১৩৬) উদ্ধার করে।

আটককৃতরা হলো- নাটোরের পানপাড়া গ্রামের রহিম উল্লাহের ছেলে রাসেল (৩৩), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কিটিকা গ্রামের মজিবর হোসেন মোন্নাফের ছেলে রফিক (৩৩), রাজবাড়ী জেলার বানিয়াকান্দি উপজেলার চর বহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিঠু (২৩) এবং কুষ্টিয়ার রাণী বটতলার ইউসুফ আলীর ছেলে শহিদুল (৩৮)।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব জানান, এরা একটি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন বাহিনীর পরিচয়ে চুরি, ডাকাতি এবং ছিনতাই করে থাকে। আটককৃদেরকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ