Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফাঁসির রায় কার্যকর করাই আমাদের মূল লক্ষ্য- তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৭:৪৫ পিএম

সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর মহানায়ক ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, মহান স্বাধীনতার স্থপতি
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পলাতক খুনীদের বিদেশ থেকে দেশে এনে ফাঁসির রায় কার্যকর করাই হবে আমাদের মূল লক্ষ্য।
১৫ আগস্ট ( রবিবার) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আ'লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকা থেকে টেলি-কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল এ সব কথা বলেন।
রবিবার সকালে জেলা পরিষদ হলরুম কার্যালয়ে জেলা আ'লীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ এর সভাপতিত্বে ও উপজেলা আ'লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আ'লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ'লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন,জেলা আ'লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মনিরুজ্জামান জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ নেওয়াজ পলাশ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ'লীগের সহ সভাপতি জুলফিকার আহমেদ, আশ্রাফ হোসেন লাভু,জেলা আ'লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, পৌর আ'লীগ সভাপতি ও সম্পাদক, উপজেলা আ'লীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আ'লীগের সভাপতি ও সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক, জেলা যুবলীগ,কৃষকলীগ, তাতীলীগ সহ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।
দোয়া মোনাজাত পরিচালনা করেন ভোলা কোট মসজিদের পেশ ইমাম।
দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর রুহের মাঘফেরাত সহ দেশ ও জাতীর শান্তী এবং সকল শহীদের মাঘফেরাত কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ