Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বঙ্গবন্ধু বাঙ্গালীর মননে, চেতনায়, ভালোবাসায় অমর ও অক্ষয় হয়ে থাকবেন- গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৮:১৪ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীর মননে, চেতনায়, ভালোবাসায় অমর ও অক্ষয় হয়ে থাকবেন। ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার মাধ্যমে ঘাতকচক্র দেশের উন্নয়ন ও অগ্রগতিকে স্তব্ধ করে দিয়েছিল। পরবর্তীতে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়। সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করে চলেছেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া অসমাপ্ত কাজ আজ আমাদের আধুনিক বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে চলছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত দোয়া, মিলাদ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভায় এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র শশধর সেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুস ছালাম আকন্দ, সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক রাসেল আহমেদ রয়েল, বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম রতন, উপজেলা শ্রমীকলীগের আহবায়ক এটিএম রফিকুল করিম নোমান, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আজিজুল ও ভুলনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এরআগে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিন্ত্রী শরীফ আহমেদ এমপি ফুলপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।
এছাড়াও গৃহায়ণ ও গণপূর্ত প্রতিন্ত্রী শরীফ আহমেদ এমপি তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।



 

Show all comments
  • Burhan uddin khan ১৫ আগস্ট, ২০২১, ৮:৩০ পিএম says : 0
    That is true....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস

১৭ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ