Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ৮ বছর পর গ্রেফতার হত্যা প্রচেষ্টা মামলার আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৯:০০ পিএম

নাম-পরিচয় গোপন রেখে আট বছর পলাতক থাকার পর অবশেষে গ্রেফতার হয়েছেন আলোচিত একটি হত্যা প্রচেষ্টা মামলার আসামি। গতকাল গভীর রাতে নগরীর হালিশহর থানার ছোটপোল ইসলামীয়া ব্রীকফিল্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামির নাম জমির হোসেন জমির (৩৬)। গ্রেফতার জমির হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কুটি পূর্বপাড়া বিল্লাল মিয়ার বাড়ির মৃত আনোয়ার আলীর ছেলে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, জমির আলোচিত ঠিকাদার সাগর হত্যাপ্রচেষ্টা মামলার আসামি। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় ২০১৪ সালে আগ্রাবাদ সিজিএস ভবনের অফিস থেকে বাসায় ফেরার পথে জমির ও তার সাঙ্গপাঙ্গরা সাগরকে আগ্রাবাদ সিজিএস কলোনীর এফ-৩ টাইপ বিল্ডিংয়ের পিছনে বল্লার মাঠ ওরফে কুত্তা ওয়ালার মাঠে নিয়ে যায় এবং হত্যার উদ্দেশ্যে ব্যাপক মারধর করে। এসময় তারা ধারালো কিরিচ, পেরেকযুক্ত কাঠের বাটাম লাঠি, লোহার রড দিয়ে তাকে আঘাত করে। এতে গুরুতর আহত হলে সাগরকে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় সাগর আদালতে মামলা করলে পালিয়ে যান সে মামলার আসামিরা। জমির নাম-পরিচয় গোপন করে পলাতক থাকে। গতকাল রাতে তাকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ