Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ গাড়ি ৬ দোকান ভস্মীভূত

দাউদকান্দিতে দুর্ঘটনায় অগ্নিকান্ড

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

দাউদকান্দি উপজেলা ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের সামনে বীরতলা রাস্তার মুখে একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা দুটি গাড়িতে সজোরে ধাক্কা দিয়ে রাস্তার পাশের দোকানের ভেতরে চলে যায়। এতে বৈদ্যুতিক খুঁটি ভেঙে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে ৪টি গাড়ি এবং ৬ দোকানঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।
গতকাল রোববার ভোর পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের সামনে বীরতলা রাস্তায় প্রবেশমূখে এই দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দাউদকান্দি ফায়ার সার্ভিস। স্টেশন অফিসার (এসও) ফয়েজ আহমেদের নেতৃত্বে দাউদকান্দি ও চান্দিনা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে ১টি কাভার্ডভ্যান, ১টি পিকআপ, ২টি হাইস মাইক্রোবাস এবং মুদি দোকান, টেলিকম দোকান, কনফেকশনারিসহ ৬টি দোকান ভস্মীভূত হয়। দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) ফয়েজ আহমেদ জানান, অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ