Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সোনাইমুড়ীতে মুঠোফোনের সূত্র ধরে নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত শেখ হান্নান উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের শেখ বাড়ির মৃত শেখ আহসান উল্যার ছেলে। গতকাল রোববার দুপুর ১টায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের নিহতের বাড়ির সামনে থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, নিহত শেখ হান্নান একজন চা দোকানদার ছিল। গত শনিবার রাত থেকে সে নিখোঁজ ছিল। মুঠোফোনে কল করে তাকে পাওয়া যায়নি। এরপর রোববার দুপুর ১২ টার দিকে তার মুঠোফোনে কল দিলে বাড়ির সামনে ঝোপের মধ্যে তার ফোন বেঁজে উঠে। পরে তাকে খোঁজাখুঁজি একপর্যায়ে বাড়ির সামনে ডোবার মধ্যে তার ভাসমান লাশ দেখতে পাওয়া যায়।
সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতার কারণে ডোবার পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর লাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ