Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভোলায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১০:১৭ পিএম

ভোলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
রোববার (১৫ আগষ্ট) সকাল ১০ টায় স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসক কার্যলয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানায় জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ প্রশাসনিক, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের মানুষ।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক ভোলার জেলা প্রশাসক তৌফিক ই-লাহি চৌধুরী, পুলিশ সুপার সরকার মুহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর কাদের মজনু , জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,
জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ,ভোলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম ভোলা পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান মনির, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ইব্রাহীম খলিলের নেতৃত্বে বিভিন্ন কর্মসূচি পালন সহ
১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা এবং বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে।
এর আগে সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। দিবসটি উপলক্ষে জেলাব্যাপী প্রশাসন ও ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল সহ নানা কর্মসূচি পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ