Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডে বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত নারী রিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৩:০৫ পিএম

সুশান্ত সিং রাজপুতের অকালমৃত্যুতে যেন দুর্যোগ নেমে এসেছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীর জীবনে। তাকেই সুশান্তের ‘খুনি’ বলে এক রকম দেগে দেওয়া হয়েছিল। রিয়ার গ্রেফতারির আগে তাকে ঘিরে ধরা ক‍্যামেরার ঝলকানি দেখে শিউরে উঠেছিলেন অনেকেই। কয়েক মাস জেল খেটে ছাড়া পেয়েছেন রিয়াও। না পাওয়া গিয়েছে তার বিরুদ্ধে কোনো প্রমাণ, না হয়েছে সুশান্ত মৃত্যু রহস্যের কোনো কিনারা।

এদিকে বছর ঘুরতেই আবারো খবরের শিরনামে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আগামী ২৭ আগস্ট মুক্তি পেতে চলেছে রুমি জাফরি পরিচালিত সিনেমা ‘চেহরে’। ছবিতে রিয়ার পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমিকে।

সম্প্রতি পরিচালক রুমি জাফরি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এই বছর রিয়া ডাইনি থেকে বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের মধ্যে একজন। তিনি জানান, ব্যক্তিগত জীবনে রিয়া খুবই ভালো মানুষ। তিনি ভালো পরিবার থেকে এসেছেন। পরিচালকের মতে রিয়ার ব্যক্তিগত জীবনের বিতর্ক এই ছবিতে প্রভাব ফেলতে পারবে না। মানুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়েছে। তাই রুমির মনে হয় না, গত বছরে রিয়ার সঙ্গে যা হয়েছে তার খারাপ প্রভাব সিনেমাতে পড়বে।

রুমি আরো বলেন, “ওই সময় রিয়ার ওপর দিয়ে ব্যাপক ঝড় বয়ে গেছে। রিয়াকে ‘ডাইনি’ থেকে ‘গোল্ডডিগার’-এর মতো অপবাদ সহ্য করতে হয়েছে। সেই সময় রিয়ার পাশে যারা ছিলেন তাদেরকে শ্রদ্ধা জানিয়েছেন পরিচালক।”

অন্যদিকে পরিচালক রুমি জাফরির করা এই মন্তব্যের পিছনে কোনও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন নেটাগরিকরা। তাদের প্রশ্ন, তবে কী সিনেমাটি যাতে বক্স-অফিসে মুখ থুবড়ে না পড়ে সেই কথা ভেবেই পরিচালক এমন মন্তব্য করছেন?

তবে এর আগেও রুমিকে রিয়ার প্রশংসা করতে শোনা গিয়েছিল। তার মতে, রিয়া খুবই ভাল একজন মানুষ, তার পরিবারও ভাল। চেহরে দেখলে রিয়ার অভিনয় দক্ষতার পরিচয় পাওয়া যাবে। ছবিতে রিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ধৃতিমান চ‍্যাটার্জি, অনু কাপুর, ক্রিস্টাল ডিসুজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ