Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুন্দরবনের ৯ হরিণ শিকারীর আত্মসমর্পণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৪:৩৯ পিএম

পূর্ব সুন্দরবনে অবৈধভাবে অনুপ্রবেশ করে হরিণ শিকার করা ৯ হরিণ শিকারী চাঁদপাই রেঞ্জে আজ সোমবার আত্মসমর্পণ করেছে। সকালে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ে কয়েক হাজার ফাদঁসহ আত্মসমর্পণ করে তারা।

আত্মসমর্পণকারীরা হচ্ছে চিলা ইউনিয়নের আবজাল ব্যাপারির ছেলে সাজ্জাক ব্যাপারি, সালাম সরদারের ছেলে এমদাদুল সরদার, সেকেন্দার আলী শেখের ছেলে মহিদুল শেখ ও তার সহদর রেজাউল শেখ, ইসমাইল মোল্যার ছেলে জাহাঙ্গীর মোল্যা, হাবিবার মুসল্লির ছেলে বাচ্ছু মুসল্লি, আব্দুল কাদের খাঁনের ছেলে আতাউর খাঁন, ইসমাইল শেখের ছেলে রুবেল শেখ ও ইয়ার আলী জোমাদ্দারের ছেলে ফরিদ জোমাদ্দার।

আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব সুন্দরবন চাঁদপাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা এনামুল হক, চাঁদপাই স্টেশন কর্মকর্তা ওবায়দুর রহমান, চাঁদপাই সহ ব্যবস্থাপনা সংগঠন সিএসসির বর্তমান আহবায়ক ও সাবেক চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম রাসেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ