Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোস্তাক জিয়াই বঙ্গবন্ধুর হত্যার মূল পরিকল্পনাকারী- এমপি মিলন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৬:৪২ পিএম

খোন্দকার মোস্তাক জিয়াই বঙ্গবন্ধুর হত্যার মূল পরিকল্পনাকারী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন। সোমবার দুপুরে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি এলাকায় বিভাগীয় মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ১৯৭১ সালে পরাজিত শক্তিরাই বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্র করতে থাকে। খুনি মোস্তাক এবং জিয়াই এর নেতৃত্বে ছিলেন। ১৯৭৫ সালের কালো রাতে তারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। এখনও এই পরাজিত শক্তিরা নানা ধরনের ষড়যন্ত্র লিপ্ত রয়েছে।

এসময় মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের আফরোজা আক্তার লিনা, মোরেলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, ভাইস চেয়ারম্যান ফাহিমা বেগম, বিভাগীয় মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ইনচার্জ ড. মোখলেসুর রহমান প্রমুখ বক্তব্য দেন।
আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত এবং তাবারক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ