Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কওমি মাদরাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৬:৪৪ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আল্লাহর জমিনে আল্লাহর পয়গাম ও আল্লাহর নেজাম বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। তাই জমিয়ত কর্মীদেরকে হকের উপর অটল ও অবিচল থেকে দলীয় কার্যক্রম পরিচালনা করলে আল্লাহর পক্ষ থেকে গায়েবি নুসরত ও মদদ আসবে। ইনশাআল্লাহ।

আজ সোমবার বিকেলে জমিয়ত কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরীর গুরুত্বপূর্ণ দায়িত্বশীলদের এক বৈঠকে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন। বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস মাওলানা মুফতি শেখ মুজিবুর রহমান, সহ-সভাপতি মাওলানা শহিদুল ইসলাম আনসারী, যুগ্ম মহাসচিব মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম, কেন্দ্রীয় শ্রমবিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা রশীদ আহমদ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসেন আল-ফিরোজী, সাধারণ সম্পাদক মুফতি আতাউর রহমান খান ও মুফতি কামরুজ্জামান কাসেমী। নেতৃবৃন্দ আরো বলেন, এই করোনা মহামারির সময়ে বাস, ট্রেন ও রাস্তা-ঘাটে শতভাগ মানুষ চলাফেরা করছে তাতে কোন সমস্যা হচ্ছে না কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রসঙ্গে আসলেই বিভিন্ন অজুহাত পেশ করা হচ্ছে। শিল্প কলকারখানা ও গার্মেন্টসের মত শর্তসাপেক্ষে কওমি মাদরাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে। নেতৃবৃন্দ দ্রæত সময়ের মধ্যে কওমি মাদরাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ