Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ আট ডাকাত আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৭:৩২ পিএম

ঢাকার কেরানীগঞ্জের মডেল থানা ও ডিবির পুলিশের যৌথ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে আটক করা হয়েছে। আজ বিকাল ৫ টায় মডেল থানায় কেরানীগঞ্জ সার্কেল এর কক্ষে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহাবউদ্দিন প্রেসবিফ্রিংয়ে লিখিত বক্তব্যের মাধ্যমে এই তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার শাহাবউদ্দিন জানান তার নেতৃত্বে কেরানীগঞ্জ মডেল থানা ও ডিবি পুলিশ এর যৌথ অভিযানে কেরানীগঞ্জে গত রোববার গভীর রাতে কালু (২৫) নামে এক ডাকাতকে আকসাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে ঢাকা মহানগর ও কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও ৭ ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলো আরিয়ার খান অপু (২২), বস মারুফ ওরফে শাওন (২৩), আসিফ (২৯), রোমান ওরফে লোভান মৃধা (২৫), ছোট মারুফ ওরফে শহিদ (২৬), নাসির ওরফে নাফিজ (২৪), রাজিব (২৩), আনসার (২২) ।

এই ডাকাতরা কেরানীগঞ্জের আকসাইল, মেকাইল, অগ্রখোলা, সোনাকান্দা এলাকায় প্রায়ই ডাকাতি করত। এদের নামে কেরানীগঞ্জ থানায় ৩টি মামলা রয়েছে। আটককৃত ডাকাতদের স্বীকারোক্তি অনুসারে অভিযান চালিয়ে ১২টি মোবাইল সেট, নগদ ৫২০০ টাকা, ৬টি দেশীয় রামদা, একজোড়া স্বর্ণের কানের দুল তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতদের বাড়ি বরিশাল জেলায়। প্রেসবিফ্রিংয়ের সময় আরো উপস্থিত ছিলেন মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুস সালাম ও ঢাকা জেলার ডিবির ইন্সপেক্টর আরিফ হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ