Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ডিএমপির ৫ থানায় নতুন ওসি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৮:৪৬ পিএম

ডিএমপির সূত্রাপুর, শাহজাহানপুর, রামপুরা, ওয়ারী ও দক্ষিণখান থানায় ওসি হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা.শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

অফিসার ইনচার্জ হিসেবে বদলিকৃত কর্মকর্তারা হলেন- মতিঝিল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লাকে অফিসার ইনচার্জ, শাহজাহানপুর থানা; প্রসিকিউশন বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মইনুল ইসলামকে অফিসার ইনচার্জ, সূত্রাপুর থানা; শাহজাহানপুর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলামকে অফিসার ইনচার্জ, রামপুরা থানা; চকবাজার থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদারকে অফিসার ইনচার্জ, ওয়ারী থানা ও সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মামুনুর রহমানকে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল হককে ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ, ওয়ারী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানকে প্রসিকিউশন বিভাগ, দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেনকে ডিবি-মতিঝিল বিভাগ ও সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ আবদুল কুদ্দুছ ফকিরকে ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ