Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় শোক দিবস পালনে বিজিএমইএ’র শিক্ষা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৯:০১ পিএম

বিজিএমইএ স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচী পালন অব্যাহত রেখেছে। এর ধারাবাহিকতায় আজ (সোমবার) বিজিএমইএ এর উদ্যোগে উত্তরাস্থ মারকাযুল ফিক্হিল ইসলামী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাদ্য পরিবেশন করা হয়। এ সময় বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, জায়ান্ট গ্রুপের পরিচালক শারমিন হাসান তিথী, ফিক্হিল ইসলামী শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ মাহফুজুর রহমানসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

বিজিএমইএ সভাপতি শিক্ষার্থীদের জন্য পবিত্র কুরআন শরীফ এর বাংলা অনুবাদসহ পর্যাপ্ত সংখ্যক ধর্মীয় পুস্তক, শুকনো খাবার ও একটি রেফ্রিজারেটর প্রদান করেন। তিনি উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে উজ্জীবিত হয়ে আগামী দিনের জন্য গড়ে উঠার আহবান জানান। ফিক্হিল ইসলামী শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ মাহফুজুর রহমান শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজিএমইএ সভাপতিকে ক্রেষ্ট প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ