Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের গ্রেফতার ৭

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর গোদাগাড়ী থেকে কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত রোববার রাত দেড়টার দিকে শ্রীমন্তীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছুরি, চাকু ও হাসুয়া উদ্ধার করে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার ৬ নং ওয়ার্ডের শ্রীমন্তপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে সাগর, দুরুল হোসেনের ছেলে রুবেল হোসেন, বজু ঘোষের ছেলে দিপু ঘোষ, মৃত মাহাতাব উদ্দিনের ছেলে আজিম উদ্দিন, আইনুদ্দিনের ছেলে মাসুদ রানা, ফিরোজ কবিরের ছেলে জুয়েল ও ইফতিখার হোসেনের ছেলে বকুল হোসেন। গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৫ এর মিডিয়া দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কিশোর গ্যাং সদস্যরা আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম (ক) শ্রেণীর ফাঁকা কক্ষের ভিতরে মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় র‌্যাবের একটি অপারেশন দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘর থেকে বের হয়ে ২/৩ জন পালিয়ে যায়। বাকি সাতজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জেলার গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ কিশোর গ্যাং
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ