Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের হাতে কাউন্সিলরপুত্র খুন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কক্সবাজার শহরের বইল্যা পাড়া এলাকায় উকৌশল্যা অগ্যমেধা বৌদ্ধ মন্দির কম্পাউন্ডে মাদকসেবী কিশোর গ্যাং-এর ছুরিকাঘাতে কাউন্সিলর পুত্র সেজান নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে দশটার দিকে এই ঘটনাটি ঘটে বলে জানা গেছে।
নিহত ওই যুবকের নাম শাহজাহান প্রকাশ সেজান তার পিতা নুর মোহাম্মদ কক্সবাজার শহরের ১১নং ওয়ার্ড কাউন্সিলর। ঘটনা প্রসঙ্গে সেজানের পিতা কাউন্সিলর নূর মোহাম্মদ কিছুই জানেন না বলে জানান। তিনি বলেন, হত্যাকান্ডের ঘটনা শুনে তিন হাসপাতালে আসেন। কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনিরুল গিয়াস বলেন, ঘটনার সাথে কারা জড়িত কিভাবে জড়িত এখনো জানা যায়নি। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য একাধিক জনকে পুলিশ হেফাজতে নেয়া হতে পারে। পুলিশ সূত্রে জানা গেছে, সেজানকে ওই এলাকায় নিয়ে আসা তার দূরসম্পর্কিত এক আত্মীয় খোরশেদ আলম নামের এক যুবককে পুলিশ ইতোমধ্যে হেফাজতে নিয়েছে।
স্থানীয় জনসাধারণ জানায়, সম্প্রতি বৌদ্ধমন্দির সংলগ্ন কম্পাউন্ড এলাকাটি মাদকসেবী ও ছিনতাইকারীদের নিরাপদ আস্তানায় পরিণত হয়েছে। সেখানে প্রায় সময় মাদকসেবী ও কিশোর গ্যাং সদস্যরা আড্ডা দিয়ে থাকে।
সেজানকে হয়তো ওই আড্ডায় নিয়ে এসেছিল কেউ। দুই গ্রুপের মতবিরোধ ও কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের কেউ তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। লাশ কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে খবর পেয়ে সেখানে যান সেজানের পিতা কাউন্সিলর নুর মোহাম্মদ ও তার মাতা। দুজনেই কান্নায় ভেঙে পড়েন এবং তারা জানান তারা ঘটনার কিছুই জানেন না। হত্যাকান্ডের পর তারা খবর পেয়ে সেখানে যান। কাউন্সিলর নূর মোহাম্মদ জানান, তার ছেলে সেজান পড়ালেখা করতো। সে ভালো ছেলে। মদক সেবনের প্রতিবাদ করায় হয়ত তাকে কেউ ভুল বুঝিয়ে ওখানে নিয়ে হত্যা করেছে। তারা এই হত্যাকান্ডের বিচার দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ