Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

নিউইয়র্কে অনুষ্ঠিত হলো আবু তাহের খোকনের ‘সাদা কালো’র গ্রন্থের মোড়ক উম্মোচন

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বাংলাদেশ প্রতিদিন এর চীফ ফটো সাংবাদিক আবু তাহের খোকনের নির্বাচিত ছবির সংকলন ‘সাদা কালো’র গ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্ঠান হচ্ছে নিউইয়র্ক সিটিতে। ৩০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় বাঙালী অধ্যুষিত জ্যাকসন হাইটস এর ফুডকোর্ট মিলনায়তনে আয়োজিত এই মোড়ক উম্মোচন অনুষ্ঠানে অন্যান্যের ভেতর উপস্থিত থাকবেন ‘সাদা কালো’র প্রকাশক এবং ফোকাস বাংলা ব্যবস্থাপনা সম্পাদক ইয়াছিন কবির জয়, বইটি সম্পাদক এন.আর.বি গেøাবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী।
আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখবেন প্রবীণ সাংবাদিক কাজী মন্টু, ঠিকানা পত্রিকার প্রধান সম্পাদক মুহাম্মদ ফজলুর রহমান এবং প্রবীণ সাংবাদিক ও সাপ্তাহিক আজকাল সম্পাদক মনজুর আহমেদ। অনুষ্ঠানে সঞ্চালক বিশিষ্ট সাংবাদিক আকবর হায়দার কিরণ। অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা এবং প্রবাসের জনপ্রিয় ফটো সাংবাদিক নিহার সিদ্দীকী সংশ্লিষ্ট সবাইকে এই বিশেষ অনুষ্ঠানে যোগ দেয়ার জন্যে সাদর আমন্ত্রণ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউইয়র্কে অনুষ্ঠিত হলো আবু তাহের খোকনের ‘সাদা কালো’র গ্রন্থের মোড়ক উম্মোচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ