Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেনার দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বগুড়ায় হাসিবুল ইসলাম হাসিব নামের এক ব্যবসায়ী দেনার চাপে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার সকালের দিকে তিনি শহরের দত্তবাড়ি মোড়ে তার নিজ বাড়িতে আত্মহত্যা করে। মৃত হাসিব আলহাজ্ব মোস্তফা নুরুল ইসলামের ছেলে।

পুলিশ লাশটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) এ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। হাসিবের পরিবার জানায়, ব্যক্তিগত কিছু ধার দেনার কারণে ব্যবসায়ী হাসিব মানসিক সমস্যায় ভুগছিলেন।
গত রোববার তিনি তার ব্যক্তিগত মটর সাইকেলটি বিক্রি করেন। এটা নিয়ে পরিবারে তার বাবা ও স্ত্রীর সাথে হাসিবের মনোমালিন্য হয়। সোমবার সকালে বাহির থেকে নাস্তা করে এসে দরজা বন্ধ করে ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস নেয়। পরে তার পরিবারের সদস্যরা দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।
ফুঁলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও লাশটি পুলিশ হেফাজতে নিয়ে শজিমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ