Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ানীবাজারের কিশোরী বড়লেখায় ধর্ষিত, আটক ১

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৯:৫৮ পিএম

বিয়ানীবাজার থেকে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে বড়লেখায় ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত এক যুবককে বড়লেখা থেকে আটক করেছে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের গড়েরবন্দ এলাকার কমর উদ্দিনের পুত্র জামিল আহমদ এর সাথে প্রেমের সম্পর্ক ছিল খশির চাতল এলাকার এক কিশোরীর। রবিবার প্রেমিক কিশোরীকে নিয়ে বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আহমদাবাদ চা বাগানের গহিন জঙ্গলে যায়। বিষয়টি এক সিএনজি অটো রিক্সা চালক দেখে তাদেরকে ধাওয়া করলে কিশোরীকে রেখে প্রেমিক পালিয়ে যায়। সিএনজি চালক জঙ্গল থেকে কিশোরীকে নিয়ে বাগানের টিলা বাবু রাজু বৈদ্য’র কাছে যায়। সেখানে কিশোরী ধর্ষণের শিকার হয়।

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার বিকেলে এক কিশোরী স্থানীয় শাহবাজপুর বাজার এলাকায় একটি সিএনজি থেকে নেমে অভিযোগ করে তার মোবাইল ও টাকা সিএনজি অটোরিক্সা চালক নিয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা এ খবর শুনে সাথে সাথে তা উদ্ধার করে দেন। পরে ওই কিশোরী স্থানীয় এক চৌকিদারকে ফোন করে এনে ধর্ষণের বিষয়টি জানায়। চৌকিদার কিশোরীকে নিয়ে স্থানীয় পুলিশ ফাঁড়িতে গেলে পুলিশ বিষয়টি সম্পর্কে অবহিত হয়ে বিয়ানীবাজার থানায় প্রেরণ করে।

সোমবার বিয়ানীবাজার থানা পুলিশ বড়লেখা পুলিশের সহযোগিতায় কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত রাজু বৈদ্যকে আহমদাবাদ চা বাগান থেকে গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় সংশ্লিষ্ট আইনে নিয়মিত মামলা হলে পুলিশ ভিকটিমকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন