Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কেরানীগঞ্জে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১০:৫০ এএম

ডাকাতির প্রস্তুতির সময় ঢাকার কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই যুবক নিহত হয়েছে। সোমবার (১৭ আগস্ট) গভীর রাতে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার (১৭ আগস্ট) গভীর রাতে ঝিলমিল আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাত দল। এমন খবরে সেখানে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার (১৮ আগস্ট) ভোর ৫টায় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার (১৮ আগস্ট) ভোরে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে হাসপাতালে আনেন। এ সময় সেখানে দায়িত্বরত চিকিৎসক ২ জনকেই মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ