Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বান্দরবানে সাড়ে ৪৬ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৪:৫৪ পিএম | আপডেট : ৫:০০ পিএম, ১৭ আগস্ট, ২০২১

বান্দরবান পার্বত্য জেলায় সাড়ে ৪৬ হাজার পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়ক থেকে সোমবার রাত ১টার দিকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চাকঢালাগামী সিএনজি গাড়ী থামিয়ে তল্লাশি চালিয়ে সাড়ে ৪৬ হাজার পিস ইয়াবা ট্যাবেলেটসহ ওই পাঁচ মাদককারবারিকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ১ কোটি ৫০ লাখ টাকা । এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে ।

মঙ্গলবার (১৭ আগস্ট ) সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদেরকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান নাইক্ষ্যংছড়ি এসআই রকিবুল হাছান ।

আটককৃতরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মৃত মৌলভী জাকির হোসেনের পুত্র মো :সৈয়দ উল্লাহ(৫০), একই ইউনিয়নের চাকঢালা ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত মকবুল আহাম্মদের পুত্র ছৈয়দ আলম (৪০),চাকঢালার ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত আলী আহাম্মদের পুত্র মো,আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের থিমছড়ি এলাকার মৃত আমীর হামজা ওরফে মিয়াজির পুত্র মো,ইব্রাহিম খলিল (৩২),কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ৪নং ক্যাম্পের ৮/ডি-ব্লকের হেড মাঝি মো,আলী মিয়ার অধিনস্থ মৃত গোলাপ হোসেনের পুত্র ছাবের আহাম্মদ(৫৫)।

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলাটি মায়ানমার সীমান্তবর্তী হওয়ায় এখানে বার্মা থেকে প্রতিনিয়ত ইয়াবার বিশাল চালান আসে। যা কক্সবাজার হয়ে দেশে বিদেশে পাচার হয়ে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন