Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতির আলেকজান্ডারে অগ্নিকান্ডে সর্বস্বান্ত ব্যবসায়ীরা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৫:৫৬ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ১৭ আগস্ট, ২০২১

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার প্রাণকেন্দ্র আলেকজান্ডার বাজারে আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।বর্তমানে আগুন আতংকের শহর আলেকজান্ডার। গত কয়েক বছর ধরে কয়েকবার শহরের কোথাও না কোথাও আগুনের লেলিহান শিখায় সর্বস্বান্ত হয়েছে ব্যবসায়ীরা। বেশিরভাগ আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শট সার্কিট থেকেই। মাঝে মধ্যেই ঘটে অগ্নিকান্ডের ঘটনা।

মঙ্গলবার ১১ টার সময় নয়ন স্টোর নামক একটি দোকানের গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। রামগতি উপজেলা ফায়ার স্টেশনের ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ভয়াবহ এ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান গুলোর মধ্যে রামগতি পৌরসভা মার্কেটের ১১টি দোকান রয়েছে। একই সাথে পৌরসভা মার্কেট পুড়ে যাওয়ায় রামগতি পৌরসভাও ক্ষতিগ্রস্ত হলো।

রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু বলেন, কি কারণে বার বার পৌরসভার প্রধান কেন্দ্র আলেকজান্ডার বাজারে আগুনের ঘটনা ঘটে? বিষয়টি খতিয়ে দেখে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ