Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ছাতকে গৃহবধূকে অপহরণ ও ধর্ষণ: গ্রেফতার ১

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৬:০৩ পিএম

সুনামগঞ্জের ছাতকে এক গৃহবধূকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় পাবেল আহমদ (২৬) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতকে মঙ্গলবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। সে উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও হরিশপুর গ্রামের কয়ছর খার ছেলে।

জানা যায়, গত ১১ আগস্ট বিকেলে ছাতক পৌরশহরের রহমতভাগ এলাকা থেকে এক গৃহবধূকে অপহরণ করে সিলেটে নিয়ে যায় দুই লম্পট। সেখানের একটি ঘরে তাকে আটকে রেখে তারা পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ১৩ আগস্ট সকালে ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় রেখে লম্পটরা পালিয়ে যায়। পরে হাসপাতালের বারান্দায় ওই গৃহবধূর চিৎকারে চিকিৎসাসেবা নিতে আসা লোকজনরা এগিয়ে আসেন এবং কর্তৃপক্ষ ওই গৃহবধূকে ওসিসি বিভাগে ভর্তি করেন।

এদিকে গৃহবধূ নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন তাকে খোঁজতে থাকে। এক পর্যায়ে ঘটনার তিনদিন পর নিখোঁজ গৃহবধূ হাসপাতালে ভর্তির বিষয় অবহিত হয় তার পরিবার। গত সোমবার রাতে গৃহবধূর স্বামী বাদী হয়ে ছাতক থানায় দুই লম্পটকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ মামলার প্রেক্ষিতে ওইদিন রাতেই থানা পুলিশের উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে লম্পট পাবেলকে গ্রেফতার করতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান জানান, গ্রেফতারকৃত আসামী পাবেল আহমদকে মঙ্গলবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ