Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধুর প্রেস সচিব ও বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান হাসপাতালে ভর্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৬:১০ পিএম

গতকাল রাতে একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে ডা. কায়সার নাছিরুল্লাহ খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। আজ মঙ্গলবার ইউনাইটেড হাসপাতালে জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ এ তথ্য জানান।

রবিবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। তোয়াব খানের ভাই ওবায়দুল কবির জানান, গতকাল রাতে শ্বাসকষ্ট ও বুকে ব্যথার কারণে ওনাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন। ওনার আগে থেকেই হার্টের সমস্যা ছিল। দৈনিক জনকণ্ঠের উপদেষ্টা সম্পাদক তোয়াব খানের বয়স ৮৭ বছর। গত বছর তিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেও তা থেকে মুক্ত হন। কিন্তু তখন থেকেই তিনি শারীরিক সমস্যায় ভুগছিলেন।

১৯৫৫ সালে সাংবাদিকতায় আসা তোয়াব খান ২০১৬ সালে একুশে পদক পেয়েছেন। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ছিলেন। এছাড়া দেশের প্রধান তথ্য কর্মকর্তা ও পিআইবির মহাপরিচালকের দায়িত্বও পালন করেন তোয়াব খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতালে ভর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ