Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস শুরু ২২ আগস্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৬:১৯ পিএম

পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র আয়োজনে এবং দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস শুরু হচ্ছে ২২ আগস্ট থেকে। দাবা ডিসিপ্লিনের খেলা দিয়ে শুরু হবে এই গেমস।

রোববার সকাল ১০টায় ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে গেমসের উদ্বোধন হবে। মঙ্গলবার দুপুরে নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিআরইউর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, তথ্য, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ, মো. মাহবুবুর রহমান, নার্গিস জুঁই, ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব এম. এ. বাকী, সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদসহ ক্রীড়া উপ-কমিটির সদস্যবৃন্দ এবং পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে। ইনডোর গেমসের সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। ইতোমধ্যে এই গেমসে প্রায় ৫০০ জন প্রতিযোগী নিবন্ধন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে পরিচালিত হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

ইভেন্টগুলো হচ্ছে....

পুরুষ সদস্যদের ইভেন্ট (১৪টি) : অ্যাথলেটিক্স (২০০মিটার ও ৪০০ মিটার স্প্রিট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রীজ, কল ব্রীজ, অ্যারচ্যারি, গোলক নিক্ষেপ, শুটিং ও সাঁতার।

নারী সদস্যদের ইভেন্ট (৮টি) : অ্যাথলেটিক্স (১০০মি: স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শুটিং ও লুডু।

সদস্য সন্তানদের ইভেন্ট (২টি) : অ্যাথলেটিক্সের ১০০ মি: ও ২০০ মি: স্প্রিন্ট।

সদস্য স্ত্রীদের ইভেন্ট (১টি) : মার্বেল দৌড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন