Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

যুবলীগের কেন্দ্রিয় সেক্রেটারী নিখিল এখন সিলেটে

স্বাগত জানালেন স্থানীয় নেতাকর্মীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৬:৪৬ পিএম

দুইদিনের এক সাংগঠনিক সফরে সিলেট এসেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। আজ মঙ্গলবার (১৭ আগস্ট ) দুপুরে সিলেট এসে পৌঁছান তিনি। এ সময় সিলেট সীমানার শেরপুরে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানান যুবলীগের নেতাকর্মীরা। নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন-সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এরপর বিকাল ৪টায় বালাগঞ্জ ও সন্ধ্যা ৬ টায় স্থানীয় যুবলীগের উদ্যোগে এক শোক সভায় যোগদান করেন তিনি। সফরকালে সিলেটের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় যুবলীগের উদ্যোগে তিনটি পৃথক শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবলীগের কেন্দ্রিয় সেক্রেটারী নিখিল। জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, তিন উপজেলা যথাক্রমে বালাগঞ্জ উপজেলায় ১৭ আগষ্ট বিকাল ৪টায়, ওইদিন সন্ধ্যা ৬টায় দক্ষিণ সুরমা ও পরদিন ১৮ আগষ্ট দুপুর ১২টায় নগরীর রেজিস্টারি মাঠে মহানগর যুবলীগের উদ্যোগে সামগ্রী বিতরণ ও ওইদিন সিলেটের দুই ওলির মাজার জিয়ারত শেষে বিকাল ৩ টায় ফেঞ্চুগঞ্জে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি জানান, ওই রাতেই মাইনুল হোসেন খান নিখিল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের ফেরার কথা রয়েছে ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ