Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

লিবিয়ায় নিজেদের পরিবেশককে সম্মাননা দিলো প্রাণ

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : লিবিয়ায় নিজেদের পরিবেশককে সম্মাননা দিয়েছে শীর্ষস্থানীয় খাদ্যপণ্য প্রক্রিয়াজাত ও রফতানিকারক প্রতিষ্ঠান প্রাণ। স¤প্রতি রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে এ সম্মাননা দেওয়া হয়। প্রাণ গ্রæপের প্রধান রফতানি কর্মকর্তা মিজানুর রহমানের কাছ থেকে এ সম্মাননা গ্রহণ করেন আল-ওয়া কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক রাগাব ইব্রাহিম-আল ফিতরি।
লিবিয়াতে প্রাণ পণ্য জনপ্রিয় করার ক্ষেত্রে রাগাব ইব্রাহিমের অসামান্য অবদান রয়েছে। ২০১৫-২০১৬ অর্থবছরে ব্যবসা স¤প্রসারণে অনবদ্য ভূমিকার জন্য তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- প্রাণ গ্রæপের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (আফ্রিকা অঞ্চল) এহসানুল সিদ্দীক ও মেজর (অব.) জে কবির সাকিব। মিসরাতা ভিত্তিক আল-ওয়া কোম্পানি ২০১৩ সাল থেকে প্রাণের মুড়ি, চানাচুর, সরিষার তেল, ফ্রুট ড্রিংকস, বেভারেজ ও কনফেকশনারি পণ্য আমদানি করে আসছে। মিজানুর রহমান বলেন, আফ্রিকার দেশসমূহে ব্যাপক চাহিদা রয়েছে প্রাণ পণ্যের। আফ্রিকার ৪৪টি দেশসহ বিশ্বের ১৩০টি দেশে প্রাণের পণ্য রফতানি হচ্ছে বলেও জানান তিনি। -ওয়েবসাইট

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ