Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কিশোর গ্যাংদের গ্রেফতার দাবি

দাউদকান্দিতে মানববন্ধন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কয়েকটি গ্রামের হাজার হাজার নারী-পুরুষ গতকাল বাসরা গ্রামের বাঁধন, সুমন, সজীব সরকারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।
মানববন্ধনে বক্তারা বলেন, এলাকায় বাঁধন, সুমন ও সজীব সরকারের চাঁদাবাজি, মাদক ব্যবসায় অতিষ্ঠ এলাকাবাসী। তাদের নেতৃত্বে একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। কেউ বাড়ি করলে চাঁদা না দিলে রড, সিমেন্ট, ইট জোরপূর্বক নিয়ে আসে। কখনো কখনো মিথ্যা মামলা দিয়ে অনেককে বাড়ি ছাড়া করছে। অনতিবিলম্বে এসকল অপরাধীদের গ্রেফতার করতে প্রশাসনের দৃষ্টি কামনা করছি। এ সময় গ্রামবাসীর মধ্যে বক্তব্য রাখেন, আলি আহমদ মিয়াজি, হুমায়ুন, ইসমাইল মজুমদার, আলমগীর সরকার, নুরুল ইসলাম মাস্টার প্রমুখ। এ ব্যাপারে দাউদকান্দি সার্কেল এএসপি মো. জুয়েল রানা বলেন, কিশোর গ্যাংসহ যে কোন অপরাধের বিরুদ্ধে আমাদের অবস্থান অত্যান্ত কঠোর ইতোমধ্যে কিশোর গ্যাংদের বিরুদ্ধে ফৌজদারী মামলা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন