Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অধিকৃত কাশ্মীরে এলোপাতাড়ি গুলিতে ঝাঁজরা বিজেপি কর্মী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

উপত্যকায় ফের খুন বিজেপি কর্মী। দক্ষিণ কাশ্মীরের কুলগামে বাড়ির কাছে বিজেপি কর্মী জাভেদ আহমেদ দারকে গুলি করে খুন করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ কুলগামের ব্রাজলু জাগির এলাকার কাছে গুলিতে খুন হয়েছেন বিজেপি কর্মী। এখনও পর্যন্ত এই হত্যাকাÐের দায় নেয়নি কোনও সংগঠন। আততায়ীদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি শুরু করেছে জম্মু কাশ্মীর পুলিশ ও নিরাপত্তারক্ষীরা।

কাশ্মীরে বিজেপি নেতাদের উপর হামলার ঘটনা বেড়েই চলেছে। দিন কয়েক আগেই জম্মু-কাশ্মীরের রাজৌরিতে বিজেপি নেতা নেতা জসবীর সিংয়ের বাড়ি লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা। অতর্কিতে চালানো ওই হামলায় গুরুতর জখম হন বিজেপি নেতা-সহ তার পরিবারের ৭ সদস্য। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ কুলগামে বাড়ির কাছেই বিজেপি কর্মী জাভেদ আহমেদ দারকে ঘিরে ধরে অজ্ঞাতপরিচয় কয়েকজন সশস্ত্র ব্যক্তি। ব্রাজলু জাগির এলাকায় বিজেপি কর্মী জাভেদকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে আতাতয়ীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন জাভেদ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মীর

১৮ অক্টোবর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ