Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

গ্রামীণফোন বোর্ডের চেয়ারম্যান হলেন ক্রিস্টোফার লাসকা

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্রিস্টোফার লাসকা গ্রামীণফোন বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন। গত ২৮ সেপ্টেম্বর বুধবার বোর্ডের ১৭০তম সভায় সদস্যগণ এই সিদ্ধান্ত নেন। সিগভে ব্রেক্কে, যিনি গত বছরের আগস্টে টেলিনর গ্রæপের সিইও হয়েছেন তার পরিবর্তে লাসকা গ্রামীণফোন বোর্ডের পরিচালক নিযুক্ত হন। লাসকা বর্তমানে ভাইস প্রেসিডেন্ট বোর্ড গভর্নেন্স এন্ড পার্টনারশিপ রিলেশনস, এশিয়া হিসেবে সিঙ্গাপুর-এ কর্মরত আছেন। তিনি ২০০০ সালে টেলিনর-এ যোগ দেন এবং এশিয়া ও ইউরোপে এর বিভিন্ন সহযোগী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। আগস্টে টেলিনর-এর এশিয়া কার্যালয়ে যোগদানের আগে তিনি ২০১১ থেকে টেলিনর হাঙ্গেরীর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
ক্রিস্টোফার লাসকা নরওয়ের নাগরিক। তিনি যুক্তরাজ্যের ব্র্যাডফোর্ড ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সেন্টার থেকে বিজনেস ম্যানেজমেন্ট স্নাতক ডিগ্রী এবং লন্ডনের চার্টার্ড ইনস্টিটিউট অফ মার্কেটিং থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন বোর্ডের চেয়ারম্যান হলেন ক্রিস্টোফার লাসকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ