Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আগেভাগেই বাংলাদেশে আসছে ‘নিউজিল্যান্ড’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

অস্ট্রেলিয়া দল আগেই লজ্জার সফর শেষ করে চলে গেছে নিজ দেশে। তারপরই তাদের প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডের সফর বাংলাদেশের মাটিতে। কিউইদের দুর্বল দল ঘোষণায় বাংলাদেশের কেউ আপত্তি না করলেও পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ইনজামাম-উল-হক ঠিকই ক্ষোভ ঝেঁড়েছিলেন। এবার সফর শুরুর আগেই বাংলাদেশে আসছেন দুই কিউই ক্রিকেটার। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে সফরকারিদের পৌঁছানোর কথা ছিল ২৪ আগস্ট। কিন্তু তার ৪ দিন আগে কেন আসছেন ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম?
অজিদের হারতে দেখে আগেভাগে কন্ডিশন বুঝে নিতে? না, বর্তমানে কোয়ারেন্টিনের ঝামেলা এড়াতেই আগে আসছেন তারা দু’জন। বর্তমানে তারা দুজন ইংল্যান্ডের দ্য হান্ড্রেডে খেলছেন। দ্য হান্ড্রেড থেকে দেশে ফিরলে কোয়ারেন্টিন সম্পন্ন না করে দলের সাথে যোগ দেওয়ার সুযোগ নেই। দুইজনই তাই ২০ আগস্ট বাংলাদেশে এসে কোয়ারেন্টিন শুরু করবেন।
তাদের আগাম আগমনের খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, ‘ইংল্যান্ড থেকে এসে আগামী ২০ আগস্ট ঢাকায় পা রাখবে দুই কিউই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম ও ফিন অ্যালেন। ওরা ইংল্যান্ডে দ্য হান্ড্রেডে খেলছে। পর্যাপ্ত সময় না থাকায় নিউজিল্যান্ডে ফিরতে পারবে না। এ কারণে আগেভাগেই এই দুই ক্রিকেটারকে সরাসরি বাংলাদেশে পাঠিয়ে দিচ্ছে কিউই ক্রিকেট বোর্ড।’
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর। ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে। টি-টোয়েন্টি সিরিজের পাঁচটি ম্যাচেরই ভেন্যু ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড

১৮ সেপ্টেম্বর, ২০২১
১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন