Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ২:৪৮ পিএম

মীরসরাই উপজেলার আবুরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকাসহ প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা।

মঙ্গলবার (১৭ আগস্ট) মধ্যে রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ভ্যারাটিইজ ষ্টোরের মালিক কালা সওদাগর, ফার্মেসির মালিক মো. আরিফ এবং টেইলার্স দোকানের মালিক গোলাম হোসেন প্রমুখ।

ফার্মিসির মালিক মো. আরিফ জানান, রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত প্রায় ১টা ৪০ মিনিটের সময় আগুন লাগার খবর পেয়ে দ্রুতে ছুটে যাই। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো দোকানে ছড়িয়ে পড়ে। একে একে ৩টি দোকান পড়ে ছাই হয়ে যায়। নগদ টাকা, ঔষধ, কাপড়, আটা, চাউল, ময়দাসহ প্রয়োজনীয় সব কাগজপত্র পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মীরসরাই স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আগুন লাগার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। পরে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। সময় মতো পৌঁছাতে না পারলে অন্য দোকানগুলো রক্ষা করা সম্ভব হতো না বলে জানান তিনি।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ