Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে বসুন্ধরার চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে হুইপের মামলা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৫:০৩ পিএম

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমদ আকবার সোবাহান (শাহ আলম) ও তার মালিকানাধীন মিডিয়ার সম্পাদকসহ ১১ জনের বিরুদ্ধে সরকার দলীয় হুইপ সামশুল হক চৌধুরী বাদী হয়ে ৫০০ কোটি টাকার একটি মানহানি ও ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন। বুধবার পটিয়া যুগ্ম জেলা জজ আদালতে হুইপের পক্ষে পটিয়া আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট দীপক কুমার শীল মামলাটি দায়ের করেন। এ মামলায় বিবাদীদের আগামী ২৩ সেপ্টেম্বর আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত।

মামলার অন্যান্য বিবাদীদের মধ্যে রয়েছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালেরকন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের ঢাকা প্রতিনিধি সাইদুর রহমান রিমন, চট্টগ্রাম প্রতিনিধি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধি মো. সেলিম, চট্টগ্রাম প্রতিনিধি এসএম রানা, চ্যানেল নিউজ-২৪ সম্পাদক, বাংলা নিউজ-২৪ সম্পাদক, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।

মামলার আর্জিতে বলা হয়, হুইপ ও তার পুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে গত কয়েক মাস ধরে মিথ্যা ও মানহানিকর সিরিজ নিউজ প্রকাশ ও প্রচার করে রাজনৈতিকভাবে সুনাম ক্ষুণœ করেছে। এছাড়া আর্থিক, মানসিক, শারীরিক ও পারিবারিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ