Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জামায়াত-বিএনপি ষড়যন্ত্র ও মিথ্যাচারে লিপ্ত, সিলেটে যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৫:১৫ পিএম

১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের স্মরণে খাদ্য সামগ্রী, চাল, ডাল, তেলা, পিয়াজ, আলু, লবণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে সিলেট মহানগর যুবলীগ। আজ বুধবার (১৮ আগষ্ট) নগরীর রেজিষ্টারী মাঠে খাদ্য বিরতণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাঈনুল হোসেন খান নিখিল। এসময় তিনি বলেন, করোনার দুঃসময়ে যুবলীগ যখন জীবনের ঝুকি নিয়ে মানুষের মানুষের পাশে দাঁড়িয়েছে, তখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে জামায়াত-বিএনপি

তিনি বলেন, যারা দেশ ও জনগনের দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ায় না, তাদের কাছে দেশপ্রেম মানায় না। তিনি বলেন জামাত বিএনপির লক্ষ্যই হচ্ছে দেশকে অস্থিতিশীল করা এবং দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা তারা কখনই বাংলাদেশের উন্নয়ন চায় না, জামাত বিএনপির উদ্দেশ্যে হুশিয়ারি উচ্চারণ করে নিখিল বলেন, জামাত বিএনপির সকল ষড়যন্ত্র মিথ্যাচার মোকাবেলায় সারা বাংলাদেশে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী প্রস্তুত রয়েছে। তিনি বলেন করোনার শুরু থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায় ও শ্রমজীবী মানুষের পাশে দাড়িয়েছে তাদের এই মানবিক কার্যক্রমের জন্য আমি আমার পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি সিলেট-৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে নৌকা প্রতিকে বিপুল ভোটে জয়ী করতে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার এড. মামুনুর রশিদ ও মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও রফিকুল আলম জোয়ার্দ্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ ও ড. মো. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামসুল আলম অনিক, উপ-সংষ্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি মো. জাফর ইকবাল, সহ সম্পাদক আব্দুর রহমান জীবন, আরিফুল ইসলাম, কাযনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. গোলাম কিবরিয়া, নুর হোসেন সৈকত, মোবাশ্বের হোসেন স্বরাজ, নুরুল ইসলাম নুর মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, কেন্দ্রীয় সদস্য শাকিল আহদ তানভীর, মোজাম্মেল মিশু, জহিরুল ইসলাম শিশির, এড. চৌধুরী হাসান মো. আব্দুল্লাহ রাজন, আব্দুল হাকিম তানভীর, ওলিউল্লাহ সৌরভ, কামরুল ইসলাম সজীব প্রমুখ। এসময় সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ