Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কুমিল্লায় প্রাইভেটকার ছিনতাই ঘটনায় দুইজন গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম

কফির সাথে চালককে চেতনানাশক পান করিয়ে ছিনতাই করা প্রাইভেটকার উদ্ধার ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতাররা হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কনেশতলা এলাকার আবু তাহেরের ছেলে আসিফ আহাম্মেদ ওরফে মাটি (২২) এবং একই এলাকার কালা মিয়ার ছেলে শাহজালাল ওরফে সাকিল (২৩)।

বুধবার (১৮ আগস্ট) কুমিল্লা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতার ও প্রাইভেটকারটি উদ্ধার করে।

এর আগে গত ১৫ আগস্ট রোববার সকালে নগরীর টমছমব্রীজ এলাকা থেকে চালক আব্দুল কুদ্দুসকে চেতনানাশক পান করিয়ে তার প্রাইভেটকারটি ছিনতাই করে। ছিনতাইয়ের ঘটনায় প্রাইভেট কারের মালিক মিজানুর রহমান ১৭ আগস্ট কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় পুলিশ সুপার ঘটনার রহস্য উদঘাটনসহ অপরাধীদের ধরতে ডিবি পুলিশকে নির্দেশ প্রদান করেন। এরই প্রেক্ষিতে মাত্র ১২ ঘন্টার মধ্যে ছিনতাই হওয়া প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানায়, গত ১৫ আগস্ট খাগড়াছড়ি যাওয়ার কথা বলে গ্রেফতারকৃত আসিফ আহাম্মেদ ওরফে মাটি এবং তার সহযোগী শাহাজালাল প্রাইভেটকারটি ৬ হাজার টাকায় ভাড়া করে। এ সময় চুক্তি অনুযায়ী চালক আব্দুল কুদ্দুস প্রাইভেট কার নিয়ে কুমিল্লা নগরীর টমছমব্রীজ এলাকাস্থ এবি ফুডের সামনে অপেক্ষা করেন। পরে যাত্রী বেশে থাকা ছিনতাইকারীরা চালককে কফির সাথে চেতনানাশক পান করিয়ে অজ্ঞান করে তাকে গাড়ির পেছনের সিটে বসিয়ে গাড়িটি ছিনতাইকারীর একজন নিজেই ড্রাইভ করেন। এরপর খাগড়াছড়ি সড়কের রামগর এলাকার হেয়াকো বাজার সংলগ্ন একটি পাহাড়ের নিচে মৃত ভেবে চালক কুদ্দুছকে ফেলে গাড়িটি নিয়ে যায় ছিনতাইকারীরা।

এঘটনায় গাড়ির মালিক মিজানুর রহমান গাড়িসহ চালকের কোন সন্ধান না পেয়ে ১৭ আগস্ট কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেন। বিষয়টি পুলিশ সুপার ফারুক আহমেদের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি ঘটনার রহস্য উদঘাটন করতে ডিবি পুলিশকে নির্দেশ দেন। ডিবি পুলিশের এলআইসি টিমের এসআই পরিমল চন্দ্র দাসের সঙ্গীয় ফোর্স প্রযুক্তির সূত্র ধরে ঘটনায় জড়িত আসিফ আহাম্মেদকে কুমিল্লা নগরীর ইয়াছিন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ছিনতাইকৃত প্রাইভেটকার এবং অপর ছিনতাইকারী শাহজালাল ওরফে সাকিলকেও তার বাড়ি থেকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ