Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেট থেকে সউদী আরবে যেতে পারবেন ওমরাহ যাত্রীরা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৭ এএম

সিলেট থেকে সরাসরি সউদী আরবে যেতে পারবেন ওমরাহ যাত্রীরা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসের প্রথম সপ্তাহেই ওমরা যাত্রীরা সরাসরি সিলেটে থেকে যেতে পারবেন সউদী আরবে, এমন তথ্য নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা।

এদিকে, এবার ওমরাহ পালনের জন্যে সিলেটের ১৭টি ট্রাভেল এজেন্সিকে অনুমোদন দেয়া হয়েছে। সেগুলো হচ্ছে-লতিফ ট্রাভেলস, আল-মনসুর এয়ার সার্ভিস, যাত্রীক ট্রাভেলস, নিউ মডার্ন ট্রাভেলস, এলাইট ট্রাভেলস, আলফা ট্রাভেলস, সিটি ওভারসিজ, ডিসকোভারী সিলেট ট্রাভেলস এন্ড ট্যুরস, সোমা ইন্টারন্যাশনাল সার্ভিসেস, আল-ইহসান ট্রাভেলস, শিমন ওভারসিজ এক্সপ্রেস, সিপার এয়ার সার্ভিস, আশোক ট্রাভেলস, শিপলু ওভারসিজ, সুরমা ট্রেড এন্ড ট্যুরস, সানশাইন ট্রাভেলস এন্ড ট্যুরস, মুন ট্রাভেলস ও মৌরী এয়ার ইন্টারন্যাশনাল।
হাব’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জোনের সভাপতি মোতাহার হোসেন বাবুল বলেন, সৌদি সরকার ওমরাহ চালুর পাশাপাশির কিছু শর্তও দিয়েছে এ বছর। ট্রাভেলস সমূহে ২৫ আগস্টের পর পুরোদমে ওমরাহ যাত্রীদের কাজ শুরু হয়ে যাবে। যতটুকু জেনেছি, বিমানের ভাড়াও নির্ধারণ হয়ে যাবে আগামী সপ্তাহে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট’র মহাব্যবস্থাপক মো. ফারুক আলম বলেন, ওমরাহ’র ফ্লাইট ও ভাড়া আমাদের প্রধান কার্যালয় নির্ধারণ করে। এখনো ফ্লাইট ও ভাড়া নির্ধারণ করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ