Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মিরপুর বাঙলা কলেজে ছাত্রলীগ দু’গ্রুপে সংঘর্ষ : আহত ১

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজে গতকাল রোববার ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় মাসুম রাজু নামে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানানা, গতকাল বেলা দেড়টার দিকে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মজিবুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক সোলায়মান মিয়া জীবনের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত মাসুম ছাত্রলীগের বাঙলা কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক। তার ঘাড়ে ছুরিকাঘাত করা হয়েছে।
মাসুমের সহপাঠী হৃদয় জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপুরে জীবন গ্রুপের নয়ন, সবুজ সহ কয়েকজন অনিক গ্রুপের মাসুম রাজুর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মাসুমের ঘাড়ের দু’পাশেই ছুরিকাঘাত করা হয়। এরপর তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলে হাসপাতালে ভর্তি করা হয়।
আ‘লীগ স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ
স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের স্থানীয় সরকার/ ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভা আজ সোমবার রাত ৮টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার/ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংশ্লিষ্ট সকলকে মনোনয়ন বোর্ডের সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ