Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যুর ঘটনায় মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদি এলাকায় অবস্থিত চৈতি কম্পোজিটের নিটিং সেকশনে রোববার দুপুরে এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে। নিহত শ্রমিকের নাম রাজু (২৫)। রাজুর মৃত্যুতে শ্রমিকরা কর্ম বিরতি দিয়ে মহাসড়ক অররোধ করলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা গেছে, চৈতি কম্পোজিটের মেশিন অপারেটর রাজু গতকাল রোববার ১২টার দিকে মেশিনের সুতা লাগাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে পরে। আশে-পাশের শ্রমিকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজুর মৃত্যুর খবর ছড়িয়ে পরলে কারখানার শ্রমিকরা জড়ো হয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে কর্তৃপক্ষ শ্রমিকদের ছুটি ঘোষণা করে। নিহত শ্রমিক রাজু সনমান্দী ইউনিয়নের নয়ানগর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যুর ঘটনায় মহাসড়ক অবরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ