Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অপহৃত স্কুল ছাত্রী আশুলিয়া থেকে উদ্ধার, পাচারকারী দলের ২ সদস্য আটক

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৬ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে অপহরণের ২৪ ঘন্টা পর ঢাকার আশুলিয়া থেকে সুমনা আক্তার সোহাগী (১৬) নামের নবম শ্রেনীর শিক্ষার্থীকে উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এ ঘটনায় সংঘবদ্ধ পাচারকারী দলের এক নারী সদস্যসহ
দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এদিকে স্বল্প সময়ে মেয়েটিকে উদ্ধার করায় খুশি পরিবার, গ্রেফতারকৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তারা।
বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব। গ্রেফতারকৃতরা হলেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেওয়ান পাড়া গ্রামের শাহিন ফকিরের মেয়ে রোখসানা আক্তার (২০) ও দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আল আমিন (২৬)।
হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, ১৬ই আগষ্ট সোহাগীর চাচা সোনা মিয়া ঘোড়াঘাট থানায় এসে ভাতিজিকে অপহরণ করা হয়েছে এ সংক্রান্ত একটি ডায়েরী করেন তারা। এরপর
তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২৪ ঘন্টা পর বুধবার ঢাকার আশুলিয়ায় অভিযান পরিচালনা করে মেয়েটিকে উদ্ধার করা হয়। এসময় পাচারকারী দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মানবপাচার আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন