Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হাতিয়া ভাসানচর থেকে পালানোর সময় ৫ রোহিঙ্গা ও ৬ দালালসহ ১১জন আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:৫৮ পিএম

ভাসানচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলায়নকালে ৫ রোহিঙ্গা ও পলায়নের সহযোগীতাকারী ৬ দালালসহ ১১জনকে আটক করেছে এপিপিএন সিভিল টিম।

বুুধবার দিবাগত রাত ৯টার দিকে রাত দেড়টা পর্য্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, ৭৫নং ক্লাস্টারের আবদুর রহমানের ছেলে সিদ্দিক (৫২), তার স্ত্রী সমুদা খাতুন (২৫), ছেলে শফি উদ্দিন (২ মাস), ২৫নং ক্লাস্টারের ইউনুসের ছেলে আজিমুল্লাহ (১৮), তার স্ত্রী মারজান (১৮) ও ছেলে ওমর ফারুক (২মাস)।

আটককৃত রোহিঙ্গা দালালরা হলো, ২৮নং ক্লাস্টারের ওমর হাকিমের ছেলে জাহিদ হাসান (৩০), ২৪নং ক্লাস্টারের আলী আহমদের ছেলে তৈয়ব (২৮), একই ক্লাস্টারের মোহাম্মদের ছেলে সেলিম (১৯), আজিমুল্লাহর ছেলে ইসমাইল (২২), ও ৮নং ক্লাস্টারের আবু তালেবের ছেলে শফি আলম (৩০)।

নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, এনবিপি এন টিম রোহিঙ্গা ও ৫ দালালসহ ১১ জনকে আটক করে ভাসানচর থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

১৮ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ