Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাগেশ্বরীতে সিঁধ কেটে এক রাতে ছয় বাড়িতে চুরি

নাগেশ্বরী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৫:২১ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক রাতে ছয়টি বাড়িতে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাজির মোড় এলাকায় বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায় ওই এলাকার মামুনুর রশীদ, আওলাদ মিয়া, মিজানুর রহমান, একাব্বর আলী, মোতালেব মিয়া ও দশের মিয়ার বাড়িসহ ৬ বাড়ি থেকে মোবাইল ফোন, নগদ টাকাসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।
এ বিষয়ে ভুক্তভোগী আওলাদ মিয়া জানায়, গভীর রাত পর্যন্ত জেগেই ছিলেন তিনি। পরে সকালে ঘুম থেকে জেগে দেখেন ঘরে সিঁধ কেটে দুইটি মোবাইল ফোন নিয়ে গেছে।
মামুনুর রশীদ জানান, রাত একটা পর্যন্ত অনলাইনে ছিলাম। তারও কিছুক্ষন পরে ঘুমাই। সকালে উঠে সিঁধ কাটা দেখতে পাই। আমার প্যান্টের পকেটে থাকা আড়াই হাজার টাকা এবং ব্যবসায়িক কাজে ব্যবহৃত অনেক ডকুমেন্টসহ এন্ড্রোয়েড ফোন টি চুরি করে নিয়ে গেছে।
এছাড়াও একইভাবে একাব্বর আলীর ঘর থেকে চুরি হয়েছে মরিচ বিক্রি করা ৫ হাজার টাকা, দশের মিয়ার ৩ হাজার টাকা ও মোতালেব মিয়ার বাড়ি থেকে চুরি হয়েছে ১টি মোবাইল ফোন।
রায়গঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য রুহুল আমিন বলেন, ফজরের নামাজের সময় উঠে চুরির খবর শুনেছি। পরে আমার ওয়ার্ডেই ছয় বাড়িতে চুরির খবর পেয়েছি।
এদিকে গত ২ দিন আগে নেওয়াশী ইউনিয়নের মেরুয়ার ব্রিজ ও খাঁ পাড়া এলাকার কয়েকটি বাড়িতে চুরির ঘটনার খবর পাওয়া গেছে।
এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান বলেন, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান বলেন, সরেজমিন ঘুরে এসে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ