Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে সর্পদংশনে কবিরাজের মৃত্যু

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : নাঙ্গলকোটে সাপ ধরতে গিয়ে বিষধর সাপের দংশনে ইউছুফ (৫০) নামে এক কবিরাজের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ১০টায় উপজেলার পেড়িয়া ইউনিয়নের পেড়িয়া বড়বাড়ি জয়নাল দরবেশের বাড়িতে। তার গ্রামের বাড়ি একই ইউনিয়নের উত্তর শাকতলী মিয়াজী বাড়ি। তার তিন ছেলে এবং তিন মেয়ে রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পেড়িয়া ইউনিয়নের উত্তর শাকতলী গ্রামের ইদ্রিছের ছেলে ইউছুফ গত ৫/৬ বছর থেকে এলাকায় সাপ ধরা সহ বিভিন্ন কবিরাজির কাজ করে আসছিলেন। গত শনিবার রাতে পেড়িয়া বড় বাড়ির জয়নাল কবিরাজের বাড়িতে সাপ ধরার জন্য তাকে ডাকা হয়। ইউছুফ বাড়িতে পৌঁছে ঘরের মাটি খুঁড়ে গর্তে সাপের অস্তিত্ব দেখতে পান। একপর্যায়ে গর্ত থেকে সাপটি ধরে বস্তায় ভরার সময় সাপটি ইউছুফকে দংশন করে। পরে স্থানীয় মাধবপুরের হোসেন কবিরাজ দীর্ঘ প্রায় ৩ঘন্টা চেষ্টা চালিয়ে বিষ নামাতে ব্যার্থ হলে ইউছুফ মৃত্যুর কোলে ঢলে পড়েন। এদিকে গতকাল রবিবার দুপুরে লাকসাম পশ্চিমগাঁওয়ের আবদুর রহিম কবিরাজ জয়নাল দরবেশের বাড়ি থেকে বিষধর সাপটি উদ্ধারসহ সাপের ৫টি বাচ্চা এবং সাপের অনেকগুলো ডিমের খোসা উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাঙ্গলকোটে সর্পদংশনে কবিরাজের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ